OSB – Learn Before Start

শর্তাবলী (Terms And Conditions)

✅ আপনার অ্যাকাউন্ট ক্রেডেনশিয়ালস (ইউজারনেম এবং পাসওয়ার্ড) একান্তই আপনার নিজের ব্যবহারের জন্য। এগুলো অন্য কারো সাথে শেয়ার করা অনুমোদিত নয়। অ্যাকাউন্ট ক্রেডেনশিয়ালস অন্য কারো সাথে শেয়ার করা হলে আপনার অ্যাকাউন্ট যেকোন সময় টার্মিনেট করা হতে পারে এবং সেক্ষেত্রে আপনি আর এই অ্যাকাউন্ট থেকে কোর্স ম্যাটেরিয়ালস অ্যাক্সেস করতে পারবেন না।

✅ কর্তৃপক্ষের পূর্বানুমতি ব্যতিত যে কোন কোর্স ম্যাটেরিয়ালস যেকোনভাবে ডিস্ট্রিবিউশন সম্পূর্নরুপে নিষিদ্ধ এবং আইনত দন্ডনীয় অপরাধ। আশাকরি আপনি এরকম কোন কাজ করবেন না যেটা সামগ্রিক ভাবে সবাইকেই ক্ষতিগ্রস্থ করতে পারে। এই কোর্স ম্যাটেরিয়ালগুলো প্রস্তুত করতে ইন্সট্রাক্টরদের মেধা এবং সময় দিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে, এটাও আপনার স্বাভাবিক বিবেচনাবোধ থেকে বিবেচনা করবেন।

✅ অনুগ্রহ করে সাপোর্ট চ্যাট, গ্রুপ চ্যাট এবং ফেসবুক পেজে যেকোন ধরনের ব্যাক্তিগত আক্রমন এবং হিংসাত্মক কথাবার্তা থেকে বিরত থাকবেন। এরকম যেকোন কাজের ফলশ্রুতিতে আপনাকে গ্রুপ চ্যাট থেকে মিউট করে দেয়া হবে এবং পুনরাবৃত্তির ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট যেকোন সময় টার্মিনেট করা হতে পারে।

✅যেকোনো গ্রুপে কাকে এড করা হবে এবং কাকে হবে না সেটা কৃর্তপক্ষ সিদ্ধান্ত নিবেন এবং যে কোন সময়, যে কাউকে কর্তপক্ষ গ্রুপ থেকে ব্যান বা বের করতে পারে সেক্ষেত্রে কোন ধরণের মন্তব্য গ্রহণযোগ্য নয়।

✅ কোর্সে এনরোল করার পূর্বে কোর্সের Promo Video এবং কোর্সের মধ্যে কি কি শিখানো হবে তা দেখে নিবেন।

✅ কোর্স কিনে ফেলার পর কোন রিফান্ড রিকোয়েস্ট করতে পারবেন না।

✅ সব মিলিয়ে আশাকরি আপনি এখানে শেখার একটা সুষ্ঠু পরিবেশ বজায় রাখবেন।

✅ এই সাইট থেকে (Online Skill Bangladesh) যেকোন কোর্স কেনার ক্ষেত্রে ধরে নেয়া হবে যে আপনি এই টার্মস এবং কন্ডিশনগুলো পড়েছেন এবং সেগুলোতে রাজী হয়েছেন।

✅ কর্তৃপক্ষ যেকোন সময় কোনরকম কারন দর্শানো ব্যতিরেকে টার্মস এবং কন্ডিশনস আপডেট করার ক্ষমতা রাখে।